প্রশ্নবিদ্ধ ই-ভ্যালি | Bangla Business News | Business Report 2020


0
3 shares



প্রশ্নবিদ্ধ ই-ভ্যালি | Bangla Business News | Business Report 2020 ই-কমার্স প্লাটফর্ম ই-ভ্যালি অর্থপাচারের সাথে কোনভাবেই জড়িত নয় বলে দাবি করেছেন …

source


Like it? Share with your friends!

0
3 shares

What's Your Reaction?

Angry Angry
0
Angry
Cute Cute
0
Cute
Fail Fail
0
Fail
Geeky Geeky
0
Geeky
Lol Lol
0
Lol
Love Love
0
Love
OMG OMG
0
OMG
Win Win
0
Win
WTF WTF
0
WTF
shomitrend

25 Comments

  1. রিপোর্ট তৈরী করার আগে একটু গবেষণা করে তারপরে রিপোর্ট তৈরী করুন। ৩ বছরে ৩৭ লক্ষ গ্রাহক নয় ১ বছর ৮ মাসে ৩৭ লক্ষ গ্রাহক ইভ্যালির।

  2. Prothom alo sotto ta na tule dhorle rasel sab aro delivery niye taka aro besi atkaie rakhto manus er.sothik somoy e protebedon koraie rasel sab bar bar delivery slow r dohaie dicche se je cash back diya product order dile cancel hole main taka tao cash back e joma kore dei tular system rakhe naie.ei ta ekta illegal kaj.Manus er taka atkaie ase dekhei manus bole evaly good good.tar kisu kina posso fan ase taraie saradin boisa thake review review khela niya jodi 40% delivery paie tar 60% ekhono delivery paie naie.check koruk ei jinis gula.

  3. evaly একটা ফাউল কোম্পানি। এরা মানুষের টাকা মেরে খায়।আমার টাকা মারছে। বাটপার কোম্পানি যত্তসব।

  4. যত ই কম মূল্যে পন্য দিক,
    ডিলিভারি,রিফান্ড এর হয়রানি কোনোভাবেই সমর্থন করা যায় না।
    একজন গ্রাহক ই জানে একটা পন্যের জন্য ৩-৪ মাস ওয়েট করতে কেমন লাগে তাও আগে পেমেন্ট করে,যেখানে ডেলিভারির সর্বোচ্চ সময় ৪৫ দিন,
    ৩-৪ মাস পর আবার স্টক এ না থাকার জন্য অর্ডার ক্যান্সেল হলে তখন মেজাজটা কেমন লাগে বলেন?

  5. অগ্রিম টাকা নেয়ার নিয়ম বন্ধ করতে হবে ইভ্যালির জন্য।পৃথিবীর সব ইকমার্স সাইট ক্যাস অন ডেলিভারি দিতে পারলে তারা কেন পারবেনা।না পারলে ব্যবসা করার দরকার কি

  6. কেউ ভাল বা খারাপ যেমন কিছুই করুক তা তদন্ত করে দেখার দায়িত্ব সরকারের। আমি এই সিদ্ধান্তকে স্বাগত জানাই। যারা এই সিদ্ধান্তের বিরুদ্ধে বলছে তাদের ব্যাপারে নুসরাত ফারিয়ার পটাকা গানের ডিসলাইকারদের সম্পর্কে ফারিয়ার দেওয়া মন্তব্যের সাথে আমি একমত। 😂😂

  7. কার কাছে কি মনে হয় সেটা আমার জানার প্রয়োজন নেই শুধু কয়েকটা কথা বলবো।

    আমাদের দেশে কোনো মানুষ যখন খুব ভালো সাফল্য অর্জন করে ফেলে তখন কিছু মানুষের জ্বলে আর তখনি সেই মানুষ গুলো নিজেকে সাফল্যের প্রতিযোগিতায় অংশগ্রহণ না করিয়ে যে মানুষটা সাফল্যের দিকে আগাতে থাকে তাকে বাধা দেওয়ার চেষ্টা করে।

    কয়েকটা বিষয় তুলে ধরি কতটা ননসেন্স এই ইভেলি এর ব্যাপারটা।

    ১. ৮৭ দিন হয়ে গেলো আমার রিফান্ড পাচ্ছিনা ( সেটা আমাজন ও হয়ে থাকে ) আপনার কি মনে হয় আপনি লক্ষ লক্ষ অর্ডার কমপ্লিট করবেন এমন ১০ – ২০ ইস্যু তৈরি হবে না?

    ২. পণ্য ডেলিভারি দেরিতে (সেটাও অনেক ইকমার্স ও হয় খুব নরমাল) প্রতি হাজার এ ১-২ ডেলিভারি হয়তো এমন হতে ই পারে।

    ৩. আকর্ষণীয় অফার সেটাও আমাজন – ইবে – লাজাদা এবং বিশ্বের বড় বড় ইকমার্স করে আসছে, এটা মূলত ব্যবসায়ের ক্রেতা বাড়ানোর একটা স্ট্রাটেজি খুবই স্বাভাবিক সবাইতো বুঝেন এটা !

    ৪. ক্যাশব্যাক? সবজায়গায় আছে আমি অনলাইন পার্চেজ করলে ও পায় এখানে সমস্যা টা কি ভাই ?

    ৫. মানিলন্ডারিং ? আইডিয়া করেই বলে ফেললেন কোনো প্রমান ছাড়া ? আমি হলে যে এটা ক্লেম করেছে তার নামে ব্যবসায়ের ভাবমূর্তি ও মানহানি নষ্ট করার জন্য ১০০ কোটি টাকা ক্লেম করে মামলা করতাম, ইভ্যালী এর মালিক হয়তো ভালো লোক তাই করেনি .
    সবশেষে এটাই বলতে চাই যে ইভেলি দিয়ে লক্ষ লক্ষ উদ্যোক্তা তৈরি হবে আমাদের দেশে, লক্ষ্য লক্ষ্য কর্ম সংস্থান হবে, আমার দেশ বিশ্বের সাথে তাল মিলিয়ে অনেক অনেক ডেভেলপ হবে, চলুন সবাইমিলে দেশের দারিদ্রতা দূর করি এবং ঘরে বসে না থেকে উদ্যোক্তা হয়।

    ধন্যবাদ সবাইকে